Home / বগুড়ার খবর / শেরপুর / শেরপুরে অজ্ঞাত পরিচয়ের এক নারীর লাশ উদ্ধার

শেরপুরে অজ্ঞাত পরিচয়ের এক নারীর লাশ উদ্ধার

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শেরপুরে অজ্ঞাত পরিচয়ের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১২অক্টোবর) বেলা দশটার দিকে উপজেলার মিজাপুর ইউনিয়নের মির্জাপুর নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কের পাশ থেকে নিহতের লাশটি উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য ময়না তদন্তের জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

শেরপুর গাড়ীদহ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবিদুল ইসলাম বলেন, সকালের দিকে অজ্ঞাত পরিচয়ের ওই নারীর লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে হাইওয়ে পুলিশকে খবর দেন তারা। এরপর নিহতের লাশ উদ্ধার করা হয়।

হাইওয়ে পুলিশের এই কর্মকর্তা আরো বলেন, সম্ভবত নিহত নারীটি মানষিক ভারসাম্যহীন ভবঘুরে টাইপের ছিলেন। তাই শরীরে তেমন কোনো জামা-কাপড় ছিল না। হাতে লোহার বালা পড়া ছিল। তিনি সকালের দিকে হয়তো মহাসড়কের পাশ দিয়ে হেঁটে বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় অজ্ঞাত পরিচয়ের দ্রুতগতির একটি গাড়ি তাঁকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান। তাঁর বয়স অনুমান পঞ্চাশ বছরের মতো হবে। তবে মৃত্যুর প্রকৃত কারণ জানতে ময়না তদন্তের প্রতিবেদন হাতে পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে। এছাড়া নিহত নারীটির পরিচয় উদ্ধারে পুলিশ কাজ করছে। উক্ত ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে দাবি করেন তিনি।

Check Also

শেরপুর থানার নবাগত ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেরপুর নিউজ: বগুড়ার শেরপুর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো. শফিকুল ইসলামের সাথে সাংবাদিকদের এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × two =

Contact Us