Home / বগুড়ার খবর / সারিয়াকান্দি / সারিয়াকান্দিতে বজ্রপাতে নিহত ১, আহত ২

সারিয়াকান্দিতে বজ্রপাতে নিহত ১, আহত ২

রহিদুর রহমান মিলন, সারিয়াকান্দি(বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় জমিতে কাজ করতে গিয়ে বজ্রপাতে ১ জন নিহত ও ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল ১০ টার দিকে উপজেলার কর্ণিবাড়ী ইউনিয়ন শোনপচা চরে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলে রংপুর কাউনিয়া উপজেলার আরাজি হরিশ্বর এলাকার আব্দুর রশিদ(৫০) নিহত হয়। এবং ঐ একই এলাকার মৃত সাহার উদ্দিন এর ছেলে বাবু(৭০) এবং আপান উল্লা এর ছেলে আশরাফুল(৪৫) দুইজন আহত হয়।

সংবাদ পেয়ে পুলিশ সদস্য ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে যান। নিহত ও আহতদের দ্রুত নিয়ে এসে আহত দুইজনকে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে নিয়ে আসেন। নিহত ব্যক্তিকে থানায় নিয়ে যান পুলিশ সদস্যরা।

হাসপাতাল সূত্রে জানা যায়, আহত দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে। ঘটনাস্থলে কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, নিহত ও আহতরা পেটের তাগিদে রংপুর থেকে এই শোনপচা চরে কাজ করার জন্য আসে। আজকে সকালে মরিচের জমিতে নিড়ানী কাজ করার জন্য অনেকে মাঠে যায়। হঠাৎ আকাশে মেঘ দেখে সবাই ছোটাছুটি করে বাড়িতে যাওয়ার জন্য রওনা হয়। বজ্রপাতে একজন মারা যায়। দুইজন গুরুতর আহত হয়। নিহত পরিবারের মধ্যে শোকের ছায়া নেমে আসে। মৃত্যু কালে নিহত আব্দুর রশিদ ৩ মেয়ে ১ স্ত্রী রেখে যান।

সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ(ওসি) জামিরুল ইসলাম জানান, ঘটনার সংবাদ পেয়ে সাথে সাথেই পুলিশ সদস্য ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে যান। আহত দুইজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসাপাতালে পাঠানো হয়। নিহত ব্যক্তিকে পরিবারের হাতে হস্তান্তর করা হয়।

Check Also

সারিয়াকান্দিতে এক প্রাথমিক বিদ্যালয়ে ২১ জন শিক্ষার্থী অসুস্থ

রহিদুর রহমান মিলন সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : সারিয়াকান্দি উপজেলা কামালপুর ইউনিয়নে গতকাল বৃহস্পতিবার বুড়ইল সরকারি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + 10 =

Contact Us