Home / বগুড়ার খবর / শেরপুরে জামায়াত নেতার ইটভাটায় দুর্ধর্ষ ডাকাতি

শেরপুরে জামায়াত নেতার ইটভাটায় দুর্ধর্ষ ডাকাতি

শেরপুর নিউজ ডেস্ক:
বগুড়ার শেরপুরে জামায়াত নেতার ইটভাটায় দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। বৃহস্পতিবার (১৭অক্টোবর) দিনগত রাত অনুমান দেড়টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়ক সংলগ্ন উপজেলার ঘোগা বটতলা ব্রীজ এলাকায় অবস্থিত আরকেবি নামের ইটভাটায় ওই ডাকাতির ঘটনা ঘটে। এসময় সংঘবদ্ধ ডাকাতদলের সশস্ত্র সদস্যরা নৈশ প্রহরীকে মারধর ও বেঁধে রেখে ইটভাটার অফিস কক্ষে থাকা ক্যাশবাক্সের তালা ভেঙে নগদ পাঁচ লাখ টাকা, দুইটি মোবাইল ফোন, সিসি ক্যামেরার যন্ত্রাংশ, নিজস্ব পাওয়ার হাউজে থাকা একটি ট্রান্সফরমার লুটে নিয়ে গেছে। এদিকে ডাকাতদলের বেধড়ক মারপিটে দুই নৈশপ্রহরী আহত হন। এরমধ্যে গুরুতর আহত আব্দুস সবুরকে শেরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আর বিমল চন্দ্র নামের আরেকজন স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

ইটভাটার মালিক উপজেলা জামায়াতে ইসলামীর নায়েবে আমির রেজাউল করিম বাবলু এই তথ্য নিশ্চিত করে বলেন, অন্যান্যদিনের ন্যায় বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ইটভাটায় ব্যবসায়িক কার্যক্রম শেষে তিনি শহরের বাসায় ফেরেন। পরদিন সকালে শ্রমিকরা ইটভাটায় কাজ করতে এলে নৈশপ্রহরীদের হাত-পা বাঁধা অবস্থায় দেখতে পেয়ে ঘটনাটি আমাকে জানায়। এরপর দ্রুত সেখানে গিয়ে আহতদের উদ্ধারসহ ডাকাতির বিষয়টি জানতে পারি।

ভুক্তভোগী ওই জামায়াত নেতার দাবি, পনের থেকে বিশজনের সশস্ত্র একদল ডাকাত তার ইটভাটায় হানা দেয়। প্রথমে নিরাপত্তার দায়িত্বে থাকা দুইজনকে বেঁধে ফেলেন। এরপর তাদের বেধরক মারধর করে মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এরপর অফিস কক্ষে ঢুকে ক্যাশবাক্সের তালা ভেঙে নগদ পাঁচ লাখ টাকা ও রাউটারসহ সিসি ক্যামেরার যন্ত্রাংশ লুটে নেওয়া হয়। পাশাপাশি ইট-ভাটার নিজস্ব পাওয়ার হাউজে ঢুকে আড়াইশ’ কেবি ধারণ ক্ষমতা সম্পন্ন একটি ট্রান্সফরমার খুলে ট্রাকে তুলে নিয়ে যায় ডাকাতদলের সদস্যরা। সবমিলিয়ে নগদসহ বিশ লাখ টাকার মতো মালামাল ডাকাতরা লুটে নিয়ে গেছে বলে জানান তিনি।

জানতে চাইলে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম শফিক এ প্রসঙ্গে বলেন, ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করে দেখা হচ্ছে। পাশাপাশি ওই ঘটনায় জড়িতদের সনাক্তকরণ এবং খোয়া যাওয়া মালামাল উদ্ধারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। দ্রুততম সময়ের মধ্যেই এই ঘটনার রহস্য উন্মোচিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এছাড়া উক্ত ঘটনায় থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

Check Also

গাবতলীতে বজ্রপাতে এক কৃষক নিহত

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় বজ্রপাতে এক কৃষক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে গাবতলী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 3 =

Contact Us