Home / বগুড়ার খবর / শাজাহানপুরে জোড়া খুনের মামলার আসামি পান্নু গ্রেপ্তার

শাজাহানপুরে জোড়া খুনের মামলার আসামি পান্নু গ্রেপ্তার

শেরপুর নিউজ ডেস্ক:
শাজাহানপুর উপজেলার সাবরুল বাজারে সাগর তালুকদার ও তার সহযোগী স্বপন প্রামাণিক হত্যার আসামি মো: পান্নু তালুকদার (৪৮)কে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাব-১২ বগুড়ার একটি টিম শুক্রবার (১৮ অক্টোবর) বিকেল পৌনে ৪ টার দিকে শহরের কলোনী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত পান্নু তালুকদার শাজাহানপুর উপজেলার সাবরুল হাটখোলাপাড়া এলাকার মৃত মনসুর তালুকদারের ছেলে। র‌্যাব সূত্রে জানা গেছে, শাহজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়নের সাবরুল ছোট মন্ডল পাড়ার -গোলাম মোস্তফা তালুকদারের ছেলে ১৭টি মামলার এজাহার নামীয় আসামি সাগর তালুকদার (৩৪) ও তার সহযোগী সাবরুল হাটখোলা পাড়ার সাইফুল ইসলামের ছেলে স্বপন প্রামাণিক (২৮)কে গত ২২ সেপ্টেম্বর সন্ধ্যায় সাবরুল ছোট মন্ডলপাড়ায় দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে।

এ হত্যার ঘটনায় গত ২৬ সেপ্টেম্বর শাজাহানপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের একটি টিম আজ শুক্রবার (১৮ অক্টোবর) বগুড়া শহরের কলোনী করতোয়া সড়ক হতে তাকে গ্রেপ্তার করে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে।

Check Also

শেরপুরে জামায়াত নেতার ইটভাটায় দুর্ধর্ষ ডাকাতি

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শেরপুরে জামায়াত নেতার ইটভাটায় দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। বৃহস্পতিবার (১৭অক্টোবর) দিনগত রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − four =

Contact Us