Home / বিনোদন / সুখবর দিলেন ঐশ্বরিয়া

সুখবর দিলেন ঐশ্বরিয়া

শেরপুর নিউজ ডেস্ক: বলিউড অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিনেতা অভিষেক বচ্চন দম্পতির বিচ্ছেদ সমালোচনা যেন থামছেই না। একসময়ের শীর্ষ অভিনেত্রী ঐশ্বরিয়া, যার রূপে ও গুণে ঘায়েল ছিল লাখো তরুণ-যুবক। তার সংসার এখন ভাঙনের মুখে। জানা গেছে, শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে মোটেই বনিবনা হচ্ছে না। স্বামী নাকি খুলে ফেলেছেন বিয়ের আংটি। এমন সমালোচনার মুখে শোনা গেল নতুন খবর।

নেটিজেনদের মাঝে তাদের দাম্পত্য নিয়ে আলোচনার শেষ নেই। এর মাঝেও নিজের পেশাগত জীবনে কোনো প্রভাব যে পড়তে দিচ্ছেন না— এই খবর যেন তারই প্রমাণ। বিশ্বের দ্বিতীয় ধনী নায়িকা হলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। সেই খবর ঘোষণা হলো গতকাল শুক্রবার। যদিও এ বিষয়ে অভিনেত্রীর পক্ষ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি। অভিনেত্রীর ভক্ত-অনুরাগীরা এ খবর শুনে খুবই খুশি। সবাই শুভেচ্ছা জানাচ্ছেন তাকে।

এদিকে এ তালিকায় প্রথমে আছেন বলিউডেরই আরেক নায়িকা। তিনি সবাইকে পেছনে ফেলে হয়েছেন এক নম্বর—শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্সের পার্টনার ও অভিনেত্রী জুহি চাওলা।

উল্লেখ্য, একাধিক বলিউড প্রতিবেদনে লেখা হয়েছে অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে নাকি বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন অভিষেক বচ্চন। যার জেরেই নাকি এত কাণ্ড। তবে এখন পর্যন্ত এ প্রসঙ্গে কেউ কোনো কথা বলেননি।

 

Check Also

হাশমির সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে মুখ খুললেন মল্লিকা

শেরপুর নিউজ ডেস্ক: একটা সময় ইমরান হাশমি ও মল্লিকা শেরওয়াত জুটি বেঁধে কাজ করেছেন বলিউডে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − four =

Contact Us