Home / মিডিয়া / প্রাইভেটকার চাপা দিয়ে সাংবাদিককে হত্যাচেষ্টা

প্রাইভেটকার চাপা দিয়ে সাংবাদিককে হত্যাচেষ্টা

শেরপুর নিউজ ডেস্ক:
দৈনিক আমাদের সময়ের সাংবাদিক শরীফুল ইসলাম নোমানকে প্রাইভেটকার চাপা দিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে।এ সময় তার ডান পায়ের কব্জি উড়ে যায়।

শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যার দিকে রাজধানীর কাকরাইল মোড়ে প্রধান বিচারপতির বাসভবনের সামনে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় নোমানকে উদ্ধার করে কাকরাইল ইসলামী ব্যাংক হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে পঙ্গু হাসপাতালে রেফার করে। বর্তমানে তিনি পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন।

এ বিষয়ে রাজধানীর রমনা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। নোমানের ছোট ভাইয়ের দায়ের করা অভিযোগে বলা হয়, আমার ভাই অফিস শেষ করে বাড়ি ফেরার পথে বেপরোয়া গাড়ি (প্রাইভেট কার) চালিয়ে উদ্দেশ্যপ্রণোদিতভাবে চাপা দেওয়ার চেষ্টা করে।

আমার ভাই প্রাণে বেঁচে গেলেও তার ডান পায়ের কব্জি উড়ে যায় এবং মোটরসাইকেলটি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। গাড়িচাপা দিয়ে পালিয়ে যাওয়ার সময় ট্রফিক পুলিশ ও স্থানীয় জনতা প্রাইভেট কার ও ড্রাইভারকে আটক করে রমনা থানায় নিয়ে যায়। গাড়ির নম্বর ঢাকা মেট্রো গ ১৯-৫৪০৬।

বর্তমানে নোমান মূমূর্ষু অবস্থায় পঙ্গু হাসপাতালে ভর্তি আছেন উল্লেখ করে তিনি বলেন, কী উদ্দেশ্যে এবং কেন এই হত্যাচেষ্টা করা হয়েছে সেবিষয়ে আমি জানতে চাই। অবিলম্বে গাড়ির চালক ও মালিককে গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছি।

এ বিষয়ে রমনা থানার এসআই মঞ্জুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, মামলার প্রক্রিয়া চলছে। মামলা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তবে রমনা থানার ওসিকে একাধিকবার কল দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

Check Also

সাংবাদিক মোহাম্মদ আলী মৃধা আর নেই

  শেরপুর নিউজ ডেস্ক: দৈনিক সমকাল পত্রিকার মাদারীপুরের শিবচর উপজেলা প্রতিনিধি মোহাম্মদ আলী মৃধা আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × one =

Contact Us