সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুরে বিশালপুর ইউনিয়ন মৎস্যজীবী দলের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

শেরপুরে বিশালপুর ইউনিয়ন মৎস্যজীবী দলের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

শেরপুর নিউজ ডেস্ক:
বগুড়ার শেরপুরে জাতীয়তাবাদী মৎস্যজীবি দলের বিশালপুর ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯অক্টোবর) দুপুরে শহরের খেজুরতলাস্থ উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে এই সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনে শরিফুল ইসলাম শরীফকে সভাপতি আব্দুস ছালাম প্রামাণিককে সাধারণ সম্পাদক ও আমিনুল ইসলাম আমিনকে সাংগঠনিক সম্পাদক করে ৩১সদস্য বিশিষ্ট ইউনিয়ন কমিটি গঠন করা হয়।

উপজেলা মৎস্যজীবি দলের সভাপতি শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি ভিপি শহিদুল ইসলাম বাবলু। আর প্রধান বক্তা ছিলেন বগুড়া জেলা মৎস্যজীবি দলের আহবায়ক মঈনুল হক বকুল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা বিএনপি নেতা মোস্তাফিজুর রহমান নিলু।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা মৎস্যজীবি দলের সদস্য সচিব খলিলুর রহমান, শেরপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ¦ মাহবুবুল আলম হিরু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিন্টু, স্থানীয় ইউনিয়ন বিএনপির সভাপতি আলী আহম্মদ, সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, উপজেলা মৎস্যজীবি দলের সাধারণ সম্পাদক আবুল বাশাল রুবেল, সাংগঠনিক সম্পাদক উজ্জল হোসেন প্রমুখ । পরে প্রধান অতিথি উপজেলা বিএনপির সভাপতি ভিপি শহিদুল ইসলাম বাবলু ইউনিয়ন কমিটির সদস্যদের নাম ঘোষনা করেন এবং তাদের প্রত্যেককে একটি করে রজনীগন্ধা ফুলের স্টিকার দিয়ে বরণ করে নেন।

 

Check Also

শেরপুর হাইওয়ে পুলিশের উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন

শেরপুর নিউজ ডেস্ক: ‘ছাত্র জনতার অঙ্গীকার, নিরাপদ সড়ক হোক সবার’-স্লোগানকে সামনে রেখে বগুড়ার শেরপুরে হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + ten =

Contact Us