Home / অপরাধ জগত / দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রীর হাতে ইমাম খুন

দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রীর হাতে ইমাম খুন

 

শেরপুর নিউজ ডেস্ক:

সিলেটের গোলাপগঞ্জে দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রীর হাতে মাওলানা রুহুল আমিন নামে এক ইমাম খুন হওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ইমামের প্রথম স্ত্রী নাদিয়া বেগমকে (৪০) আটক করেছে পুলিশ।

শনিবার (১৯ অক্টোবর) বিকেল ৫টার দিকে ফুলবাড়ি ইউনিয়নের হিলালপুর একটি ভাড়া বাসা থেকে ইমামের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত রুহুল আমিন গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ি ইউনিয়নের লামা ডেমি গ্রামের শহীদুর রহমানের ছেলে। তিনি গোলাপগঞ্জের হিলালপুর একটি মসজিদের ইমামের দায়িত্বে ছিলেন।

জানা গেছে, শুক্রবার রাতে কোনো এক সময় স্ত্রী নাদিয়া বেগম স্বামী রুহুল আমিনকে প্রথম অচেতন করে পরে শ্বাসরুদ্ধ করে হত্যা করে খাটের নিছে লুকিয়ে রাখে। এরপর তিনি রুহুল আমিনের বাবার বাড়িতে গিয়ে তাদের আত্মীয়স্বজনকে জানান, তার স্বামীকে খুঁজে পাচ্ছেন না।

এরপর বিকেল ৫টার দিকে এলাকাবাসী বাসার খাটের নিচ থেকে রুহুল আমিনের লাশ উদ্ধার করেন। খবর পেয়ে পুলিশ স্ত্রীকে আটক করে থানায় নিয়ে আসেন। নিহত মাওলানা রুহুল আমিন গত ১৫ দিন আগে দ্বিতীয় বিয়ে করেছিলেন। এর আগে ২০২০ সালে প্রথম স্ত্রী নাদিয়া বেগমকে বিয়ে করেন।

ওসি মীর মোহাম্মদ আব্দুন নাসের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, রুহুল আমিনকে অচেতন করে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় স্ত্রীকে আটক করা হয়েছে।

Check Also

স্বাস্থ্য শিক্ষা বিভাগের দুই যুগ্ম সচিবের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ

শেরপুর নিউজ ডেস্ক: স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের চিকিৎসা শিক্ষা শাখার দুই যুগ্ম সচিবের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − twelve =

Contact Us