সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / অভিনয় থেকে বিদায় নিলেন অভিনেত্রী অহনা রহমান

অভিনয় থেকে বিদায় নিলেন অভিনেত্রী অহনা রহমান

 

শেরপুর নিউজ ডেস্ক:
ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান। মডেলিং দিয়ে শোবিজ অঙ্গনে আসেন। এরপর বিভিন্ন টেলিভিশন নাটকে অভিনয় করে অভিনয় করে দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা পান।

সম্প্রতি এ অভিনেত্রী ‘প্রবাসীর স্ত্রী’ নাটক নিয়ে অভিমত ব্যক্ত করার সময় জানান যে তিনি আর অভিনয় করতে চান না। অন্যদিকে মনোযোগ দিবেন।

অহনা রহমান ‘প্রবাসের স্ত্রী’ নাটক প্রসঙ্গে বলেন, বন্যার সময় এ নাটকটা আপলোড করা হয়েছে। আমরা কেউ শেয়ার দেইনি। তারপরও নাটকটা দর্শক দেখেছে। অনেক পছন্দের পাশাপাশি অনেক প্রশংসা করেছেন।

 

এরপর অভিনয়ের বিষয়ে বলেন, আমি ব্যক্তিগত ভাবে আর অহনা রহমান হতে চাইবো না। অনেকদিন কাজ করেছি এবার অন্যদিকে মনোযোগ দিতে চাই। আমাকে অনেক বছর দেখলেন আর কত, অনেক ভালো অভিনেত্রী-অভিনেতারা আসছে তাদেরও দেখা উচিত।

নাটকের গল্প প্রসঙ্গে অভিনেত্রীর ভাষ্য, সব সময় দেখানো হয় যে কেউ বিদেশে থাকে তার মানে বড় খারাপ পরকীয়া করে। বউরা ভালো হওয়া স্বত্তেও এসব কথা শুনতে হয়। তিনি যে চরিত্রে অভিনয় করেছেন তা দিয়ে সমাজের এসব বিষয় তুলে ধরেছেন।

অহনা আরও জানান, মোশারফ করিম পুরো বাংলাদেশের সম্পদ এবং আমি ভবিষ্যতে বলতে পারবো যে আমি বাংলাদেশের এমন একটা মানুষের সাথে কখনও কাজ করেছি যে এ মানুষটা বাংলাদেশে সম্পদ। সে আমার শিক্ষক, বড় ভাই, কলিগ। সে আমাকে হাতে ধরে অনেক অভিনয় শিখিয়েছে। আমার ক্যারিয়ার লাইফে তার কৃতিত্ব অনেক।’

Check Also

পাকিস্তানে উর্দু ভাষায় মুক্তি পাচ্ছে ‘তুফান’

শেরপুর নিউজ ডেস্ক: পাকিস্তানে মুক্তি পাচ্ছে ঢালিউড মেগাস্টার শাকিব খানের আলোচিত সিনেমা ‌‘তুফান’। তবে বাংলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + fifteen =

Contact Us