সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / অনুষ্ঠানের মাঝে গায়িকার হুমকি

অনুষ্ঠানের মাঝে গায়িকার হুমকি

 

শেরপুর নিউজ ডেস্ক :
মঞ্চে একের পর এক গান গেয়েছেন ওপার বাংলার সংগীত শিল্পী পৌষালী বন্দ্যোপাধ্যায়। হঠাৎ সাউন্ড ইঞ্জিনিয়ারকে মারধরের কথা কানে আসে তার। মুহূর্তে গান থামিয়ে শ্রোতাদের দিকে প্রশ্ন ছুঁড়তে দেখা যায় শিল্পীকে। কে মারবে বলেছেন তার টিম ম্যানকে?

ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, এই ঘটনাটা কয়েক মাস আগে হয়েছিল ঠিকই। কিন্তু, এসব নিত্য লেগে রয়েছে আমাদের সঙ্গে। কিছু মানুষ আসলে সবসময়ই অ্যাটেনশন পাওয়ার জন্য উদগ্রীব হয়ে থাকেন। সোনারপুরে সেদিন অনুষ্ঠান করতে গিয়েছি। নেশাগ্রস্ত অবস্থায় যা হয়।

তিনি বলেন, যারা কমিটির দায়িত্বে ছিলেন বা শ্রোতারা যারা এসেছিলেন খুব সাহায্য করেছে আমার। বিশেষ করে সোনারপুরের অ্যাডমিনিস্ট্রেটিভ ডিপার্টমেন্টের দায়িত্বে যারা ছিলেন, তারাও খুব সাপোর্ট করেছেন। তারা ওখান থেকে ওই ব্যক্তিকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেয়।

শিল্পীর কথায়, খুব স্বাভাবিক ভাবেই সাউন্ড ইঞ্জিনিয়ার ভয় পেয়ে গিয়েছিলেন। আমাকে বলছে দিদি ও আমায় মারবে বলেছে। আমি শুনে তো অবাক। এ কী অবস্থা? মারবে বললেই হলো? মাঝে-মধ্যেই এরকম কত রকম ঘটনার যে সম্মুখীন হতে হয় আমাদের কী বলব।

সাউন্ড ইঞ্জিনিয়ার বাপি বাবু বলেন, আশে-পাশের কিছু লোকজন যারা বিনা কারণে ঝামেলা করতে চলে আসে, তাদেরই একজন ছিলেন ওই ব্যক্তি। সেদিন অনুষ্ঠানের মধ্যেই হঠাৎ চলে এসেছিল লোকটি। আমাকে যখন মারবে বলছে, তখন দিদি জানতে পারে। কমিটির লোকেদের কানে কথাটা যেতেই বাইরে বের করে দেয়।

Check Also

অভিনয় থেকে বিদায় নিলেন অভিনেত্রী অহনা রহমান

  শেরপুর নিউজ ডেস্ক: ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান। মডেলিং দিয়ে শোবিজ অঙ্গনে আসেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + twelve =

Contact Us