সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়া সদর / ২৬ অক্টোবর বগুড়ায় আসছেন জামায়াত আমীর

২৬ অক্টোবর বগুড়ায় আসছেন জামায়াত আমীর

শেরপুর নিউজ ডেস্ক: আগামী ২৬ অক্টোবর (শনিবার) বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান বগুড়া সফরে আসছেন। তিনি ওই দিন সকাল ৯টায় বগুড়া শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে বগুড়া জেলা ও শহর জামায়াতের রুকন (সদস্য) সম্মেলন ও এবং বিকেল ২টায় একই মাঠে সুধী সমাবেশে যোগ দেবেন।

প্রায় ১৭ বছর পর বগুড়ায় জামায়াতের প্রকাশ্যে এ ধরনের কর্মসূচী নেয়া হয়েছে। এ কর্মসূচী ঘিরে দলের নেতাকর্মী , সমর্থক ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দল ও সাধারন মানুষের মাঝে ব্যাপক আলোড়ন সৃৃষ্টি হয়েছে। তাঁর দিনব্যাপী কর্মসূচী সফল করতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে দলটি । উক্ত সদস্য সম্মেলনে জেলা ও শহর শাখার প্রায় ৪ হাজার সদস্য অংশ নেবেন এবং সুধী সমাবেশে লক্ষাধিক মানুষের সমাবেশ ঘটাতে চায় দলটি।

এ লক্ষ্যে গত শনিবার রাতে বগুড়ার শাহওয়ালী উল্লাহ মিলনায়তনে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। পশ্চিম জেলা আমীর মাওলানা আব্দুল হক সরকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল ও বগুড়া অঞ্চল প্রধান মাওলানা রফিকুল ইসলাম খান।

সভায় উপস্থিত ছিলেন বগুড়া অঞ্চল টিম সদস্য অধ্যাপক নজরুল ইসলাম, পূর্ব জেলা জামায়াতের আমীর অধ্যাপক নাজিম উদ্দিন, শহর জামায়াতের আমীর অধ্যক্ষ আবিদুর রহমান ও সেক্রেটারী অধ্যপক আ স ম আব্দুল মালেক, জামায়াত নেতা অ্যাডভোকেট রিয়াজ উদ্দিন, মাওলানা মানছুরুর রহমান, মঞ্জুরুল ইসলাম রাজু, অধ্যাপক রফিকুল আলম, মাওলানা আব্দুল হাকিম, আজগর আলী প্রমুখ।

এদিকে রবিবার আলতাফুন্নেছা খেলার মাঠের অনুমতি পেয়েছে জামায়াত। রবিবার শহর জামায়াতের সেক্রেটারী আ স ম আব্দুল মালেক আলতাফুন্নেছা খেলার মাঠের অবস্থা পরিদর্শন করে সাংবাদিকদের বলেন সমাবেশে লাখ লাখ লোকের উপস্থিতি হবে ইনশাল্লাহ।

Check Also

বগুড়া জেলা যুবদল এবং জেলা ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়া জেলা ও শহর যুবদল এবং জেলা ও শহর ছাত্রদলের কমিটি ঘোষণা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + five =

Contact Us