সর্বশেষ সংবাদ
Home / বিদেশের খবর / যুদ্ধের জন্য আমরা সর্বদা সম্পূর্ণ প্রস্তুত: ইরান

যুদ্ধের জন্য আমরা সর্বদা সম্পূর্ণ প্রস্তুত: ইরান

শেরপুর নিউজ ডেস্ক:

ইরানের সশস্ত্র বাহিনী যেকোন যুদ্ধের হুমকি মোকাবেলায় সর্বদা সম্পূর্ণ প্রস্তুত বলে জানিয়েছেন দেশটির এলিট ফোর্স ইসলামিক রেভল্যুশনারি গার্ডস কর্পর্সের (আইআরজিসি) এক শীর্ষ কর্মকর্তা। আইআরজিসির কুদস ফোর্সের ডেপুটি কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইরাজ মাসজেদি রোববার জেনারেল আব্বাস নীলফরৌশানের স্মরণে আয়োজিত অনুষ্ঠানে এ মন্তব্য করেন। খবর মেহের নিউজের।

জেনারেল নীলফরৌশানের আত্মত্যাগের কথা উল্লেখ করে মাসজেদি বলেন, আমরা তার মৃত্যুতে থেমে থাকব না এবং আমরা সেই প্রিয় শহীদদের রক্তের প্রতিশোধ নেব। আমরা দখলদার ইসরায়েলের কাছ থেকে ফিলিস্তিন ও লেবাননের নির্যাতিত জনগণের প্রতিশোধ নেব।

জেনারেল ঘানিকে নিয়ে শত্রুর মিডিয়ার অপপ্রচারের কথা উল্লেখ করে তিনি বলেন, শত্রুর সাম্প্রতিক প্রচেষ্টা মানুষকে বিভ্রান্ত করার জন্য একটি মনস্তাত্ত্বিক যুদ্ধ। ইসরায়েলি বিমান হামলায় লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর প্রধান হাসান নাসরুল্লাহর সঙ্গে ইরানের জেনারেল আব্বাস নীলফোরোশানও প্রাণ হারান।

ইরান ওই হত্যাকাণ্ডের প্রতিশোধ নিতে গত ১ অক্টোবরে অধিকৃত ফিলিস্তিনি অঞ্চল জুড়ে ইসরায়েলের গুরুত্বপূর্ণ সামরিক এবং গোয়েন্দা ঘাঁটি লক্ষ্য করে ২ শতাধিক ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করে। এর পর থেকেই ইরানের বিরুদ্ধে পাল্টা হামলার সুযোগ খুঁজছে দখলদার ইসরায়েল। ইরানে হামলার অনুমোতি নিতে দফায় দফায় মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে আলোচনা করেও সবুজ সংকেট পায়নি।

কারণ, ইরান আগেই হুঁশিয়ারি দিয়ে রেখেছে ইসরায়েলকে, তেহরানে হামলা চিন্তা করলে এবার জবাব হবে আরো ভয়ংকর।মূলত: ওই হুমকির পর থেকেই চুপশে আছে ইসরায়েল। সে কথাই আরেকবার মনে করিয়ে দিলেন আইআরজিসির কুদস ফোর্সের ডেপুটি কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইরাজ মাসজেদি।

Check Also

ড্রোন হামলার চরম মূল্য দিতে হবে: নেতানিয়াহু

শেরপুর নিউজ ডেস্ক: উত্তর ইসরায়েলের সিজারিয়া শহরে ইসরায়েলি প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর বাসভবন লক্ষ্য করে ড্রোন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + thirteen =

Contact Us