Home / বগুড়ার খবর / ধুনটে আ’লীগের ১৫ নেতাকর্মীর বিরুদ্ধে মাছ লুটের মামলা

ধুনটে আ’লীগের ১৫ নেতাকর্মীর বিরুদ্ধে মাছ লুটের মামলা

 

ধুনট (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান হাসান আহম্মেদ জেমস মল্লিকসহ ১৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। গত রোববার রাতে উপজেলার মথুরাপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ধেরুয়াহাটি গ্রামের বাদশা মিয়া বাদি হয়ে থানায় এ মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার ধেরুয়াহাটি গ্রামের আবু সাইদ সরকারের ছেলে বিএনপি নেতা বাদশা মিয়া স্থানীয় বানুখার দিঘি নামে একটি সরকারি জলাশয় ইজারাবন্দোবস্ত নিয়ে সেখানে মাছ চাষ করেছেন। পূর্ব বিরোধের জের ধরে গত ২৫জুন মধ্যরাতে হাসান আহম্মেদ জেমস মল্লিক ও তার লোকজন ওই জলাশয়ে গিয়ে বাদশা মিয়াকে জিম্মি করে ২ লাখ টাকা চাঁদা দাবি করে।

ওই সময় বাদশা মিয়ার ব্যবসায়িক অংশীদার আসাদুল জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন দিলে তারা ঘটনাস্থল ত্যাগ করে। কিস্তু চাঁদার টাকা না পেয়ে বাদশা মিয়ার উপর ক্ষুব্ধ হয়ে গত ১ জুলাই সকাল ৯টায় তারা ফের জলাশয়ে গিয়ে পাহারাদারের ছাউনিঘর ও নৌকাসহ প্রায় সোয়া ৭ লাখ টাকার মাছ লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে মথুরাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা হাসান আহম্মেদ জেমস মল্লিক বলেন, রাজনৈতিক বিরোধের কারণে আমাকেসহ আমার লোকজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল আলম বলেন, এ মামলার আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

Check Also

আলহাজ্ব মুন্সী আব্দুল খালেক মেজবাহ’র রোগ মুক্তি কামনা

শেরপুর নিউজ ডেস্ক : সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক দক্ষিন বগুড়ার জ্যেষ্ঠ সাংবাদিক আলহাজ্ব মুনসী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + 16 =

Contact Us