Home / বগুড়ার খবর / শাজাহানপুরে মাদ্রাসার অধ্যক্ষ লাঞ্ছিত এক যুবক গ্রেপ্তার

শাজাহানপুরে মাদ্রাসার অধ্যক্ষ লাঞ্ছিত এক যুবক গ্রেপ্তার

 

শাজহানপুর (বগুড়া) প্রতিনিধি : শিক্ষার্থী ভর্তিকে কেন্দ্র করে বগুড়ার শাজাহানপুরে মিজানুর রহমান (১৯) নামের এক যুবকের হামলায় মাদ্রসার অধ্যক্ষ লাঞ্ছিত এবং দুই শিক্ষক-কর্মচারি মারপিটের শিকার হয়েছেন। ঘটনাটি ঘটেছে সোমবার (২১ অক্টোবর) সকাল ১১টার দিকে উপজেলার আতাইল ফাজিল স্নাতক মাদ্রাসায়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর হামলাকারি যুবককে পুলিশ গ্রেপ্তার করেছে।

মামলা সূত্রে জানা গেছে, আতাইল মাদ্রাসাপাড়া এলাকার মহসিন আলী ওরফে মাহাতাবের ছেলে মিজানুর রহমান তার ভাগ্নিকে ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি করাতে আজ সোমবার (২১ অক্টোবর) সকাল ১১টার দিকে আতাইল ফাজিল স্নাতক মাদ্রাসার অফিস কক্ষে যায়। সেখানে শিক্ষার্থী ভর্তি নিয়ে কথাবার্তা বলতে গিয়ে সে মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল মালেকের সাথে বাকবিতন্ডায় জড়ায় এবং তাকে লাঞ্ছিত করে।

মিজানুর রহমানের অশালীন আচরণে বাধা দেন ঘটনাস্থলে উপস্থিত সহকারি অধ্যাপক আব্দুল ওহাব এবং অফিস সহকারি নজরুল ইসলাম। এতে ক্ষুব্ধ হয়ে তাদেরকে মারপিট করে মিজানুর রহমান। এ সময় ঘটনাস্থলে উপস্থিত লোকজন মিজানুর রহমানকে আটকে রেখে পুলিশের জরুরি সেবা ৯৯৯-এ ফোন দেয়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছিলে আটক মিজানুর রহমানকে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

এ ঘটনায় মাদ্রাসার অফিস সহকারি নজরুল ইসলাম বাদি হয়ে সোমবার (২১ অক্টোবর) বিকেলে শাজাহানপুর থানায় মামলা দায়ের করেছেন। শাজাহানপুর থানার ওসি ওয়াদুদ আলম জানিয়েছেন, শিক্ষক-কর্মচারিকে মারপিটের ঘটনায় মামলার পর হামলাকারি যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

Check Also

আলহাজ্ব মুন্সী আব্দুল খালেক মেজবাহ’র রোগ মুক্তি কামনা

শেরপুর নিউজ ডেস্ক : সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক দক্ষিন বগুড়ার জ্যেষ্ঠ সাংবাদিক আলহাজ্ব মুনসী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + one =

Contact Us