সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / প্রধান উপদেষ্টা সুস্থ আছেন,গুজব না ছড়ানোর অনুরোধ

প্রধান উপদেষ্টা সুস্থ আছেন,গুজব না ছড়ানোর অনুরোধ

শেরপুর নিউজ ডেস্ক:

অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস সুস্থ আছেন। তাকে নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ জানিয়েছে মেডিকেল টিম।

মঙ্গলবার (২২ অক্টোবর) রাতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক মো. সায়েদুর রহমান গণমাধ্যমকে জানান, প্রধান উপদেষ্টা অধ্যাপক মুহাম্মদ ইউনূসের চিকিৎসার জন্য আজ একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে। এটি একটি নৈমিত্তিক (routine) বিষয়।

তিনি আরও জানান, রাষ্ট্র ও সরকারপ্রধানদের চিকিৎসার জন্য এ ধরনের মেডিকেল টিম নিয়মিত গঠন করা হয়ে থাকে। এ নিয়ে কোনো ধরনের গুজব না ছড়ানোর জন্য সবাইকে বিশেষভাবে অনুরোধ জানানো যাচ্ছে।

এর আগে ভারতীয় একটি গণমাধ্যমে প্রধান উপদেষ্টা ড. ইউনূসের অসুস্থতা নিয়ে খবর প্রকাশ হয়। ওই প্রতিবেদনে বলা হয়, ‘বাংলাদেশের অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা মহম্মদ ইউনুসের হার্টের গুরুতর সমস্যা দেখা দিয়েছে। তাঁর হৃদযন্ত্রে জরুরি অস্ত্রপচারের প্রয়োজন হতে পারে। সে জন্য ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে বেড রিজার্ভ করা হয়েছে। প্রস্তুত রাখা হয়েছে চিকিৎসক দল।’

তবে বিষয়টি নিয়ে প্রধান উপদেষ্টার প্রেস উইং থেকে বলা হয়েছে, তিনি (ড. ইউনূস) সুস্থ আছেন। বেশ কয়েকটি প্রোগ্রামে অংশ নিয়েছেন স্বশরীরে এবং যে কাগজের কথা বলা হচ্ছে, সেটা রুটিন ওয়ার্ক। সব সরকারপ্রধানের ক্ষেত্রে এই শিডিউল রাখা হয়।

Check Also

রাষ্ট্রপতি পদত্যাগ না করলে বঙ্গভবন ঘেরাওয়ের ঘোষণা

শেরপুর নিউজ ডেস্ক: রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিনের পদত্যাগ ও ছাত্রলীগকে নিষিদ্ধের দাবিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + 16 =

Contact Us