সর্বশেষ সংবাদ
Home / অপরাধ জগত / সোনাতলায় তুহিন বাদশা হত্যা মামলার দুই পলাতক আসামি গ্রেপ্তার

সোনাতলায় তুহিন বাদশা হত্যা মামলার দুই পলাতক আসামি গ্রেপ্তার

শেরপুর নিউজ ডেস্ক:
বগুড়ার সোনাতলায় তুহিন বাদশা হত্যা মামলার অন্যতম দুই আসামিকে থানা পুলিশ র‌্যাব’র সহযোগিতায় গ্রেপ্তার করে বুধবার (২৩ অক্টোবর) জেলহাজতে প্রেরণ করেছে। তারা হলো-মামলার ১নং আসামি ও একই এলাকার ইছার আলীর ছেলে শিপন মিয়া (৪০) ও মামলার ৪নং আসামি সবুজ মিয়ার ছেলে আরাফাত হোসেনকে (১৭)।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, উপজেলার তেকানীচুকাইনগর ইউনিয়নের বালিয়াডাঙ্গা ওয়াপদার বাঁধ চারমাথা সংলগ্ন জনৈক গোলজার আকন্দের চায়ের দোকানে বসে গত ৮ সেপ্টেম্বর বিকেলে চা পান করছিলেন একই এলাকার মহব্বতেরপাড়া এলাকার বিল্লাল হোসেনের ছেলে তুহিন বাদশা (৩০)।

এসময় যমুনা নদী থেকে বালু তোলা ও জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে পাশের জন্তিয়ারপাড়া ও বালিয়াডাঙ্গা এলাকার কিছু মুখচেনা যুবক পূর্বপরিকল্পিতভাবে তুহিন বাদশাহকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে চলে যায়। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সেখান থেকে বগুড়াতে এসে চিকিৎসাধীন অবস্থায় ১০ দিন পর তুহিন বাদশা মারা যান। এ ঘটনায় তুহিন বাদশার বাবা বিল্লাল হোসেন বাদি হয়ে গত ১৫ সেপ্টেম্বর ছয়জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

এরপর মামলায় অভিযুক্ত আসামিরা দীর্ঘদিন পলাতক থাকার পর গত মঙ্গলবার রাতে র‌্যাব’র সহযোগিতায় শিপন মিয়াকে চট্টগ্রাম ও মামলার ৪নং আসামি আরাফাত হোসেনকে গাজীপুর থেকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

এ বিষয়ে সোনাতলা থানার ওসি মিলাদুন নবী বলেন, মামলায় অভিযুক্ত দু’জন আসামিকে র‌্যাব’র সহযোগিতায় গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

Check Also

গাবতলীতে ভাইয়ের হাতে ভাই খুন চাচাতো ভাই আটক

  গাবতলী (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার গাবতলীতে মোবাশ্বের হোসেন (১২) নামের এক ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × one =

Contact Us