সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / শুটিংয়ের জন্য মুম্বাইয়ে নায়ক শাকিব খান

শুটিংয়ের জন্য মুম্বাইয়ে নায়ক শাকিব খান

শেরপুর নিউজ ডেস্ক:

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। নিজ দেশের গণ্ডি পেরিয়ে অভিনয়ে দ্যুতি ছড়িয়েছেন পশ্চিমবঙ্গেও। ক্যারিয়ারে অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়ে জায়গা করে নিয়েছেন দুই বাংলার দর্শকদের মনে। একের পর এক ভিন্ন মাত্রার চরিত্রে বার বার সবার নজর কাড়ছেন তিনি।

বিশেষ করে ‘প্রিয়তমা’, ‘রাজকুমার’ ও ‘তুফান’ এই তিন সিনেমার পর থেকেই তুমুল আলোচনায় রয়েছেন শাকিব। এবার মুম্বাইতে পাড়ি জমালেন এই অভিনেতা।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার একটি ফ্লাইটে মুম্বাই গেছেন শাকিব। মূলত সেখানে টানা এক মাস ‘বরবাদ’ সিনেমার শুটিং করবেন তিনি। সব কিছু ঠিক থাকলে আগামীকাল ২৪ অক্টোবর থেকে শুরু হবে সিনেমাটির শুটিং।

সিনেমায় শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। ‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব-ইধিকার রসায়ন দারুণ প্রশংসা কুড়িয়েছিল দর্শকের। সেই জুটি আবারও পর্দা আসছেন দর্শক মাতাতে।

শাকিব-ইধিকার ‘বরবাদ’ নির্মাণ করছেন মেহেদী হাসান হৃদয়। ইন্ডাস্ট্রিতে নাটক নির্মাণ করে সাফল্য পেয়েছেন তিনি। এখন দেখার পালা বিগ বাজেটের এই সিনেমাটি দিয়ে দর্শকমহলে কেমন সাড়া ফেলেন হৃদয়।

Check Also

একই অনুষ্ঠানে দেখা তিন সঙ্গীতশিল্পী

শেরপুর নিউজ ডেস্ক: বাংলাদেশের কিংবদন্তী সঙ্গীতশিল্পী বশির আহমেদ’র কন্যা সঙ্গীতশিল্পী হোমায়রা বশির, উপমহাদেশের প্রখ্যাত গীতিকার, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × four =

Contact Us