সর্বশেষ সংবাদ
Home / অপরাধ জগত / কয়রায় ভোরের কাগজ সাংবাদিকের বাড়িতে হামলা, ভাংচুর, লুটপাট

কয়রায় ভোরের কাগজ সাংবাদিকের বাড়িতে হামলা, ভাংচুর, লুটপাট

শেরপুর নিউজ ডেস্ক:

খুলনার কয়রায় ভোরের কাগজের সাংবাদিক সিরাজুদ্দৌলা লিংকনের বাড়িতে হামলা, ভাংচুর, লুটপাট ও তার স্ত্রী-সন্তানকে মারধর করেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার (২৩ অক্টোবর) রাত ৮টার দিকে ২ নম্বর কয়রা গ্রামে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সাংবাদিক লিংকনের স্ত্রী রোকেয়া আকতার জানান, বুধবার রাত ৮টার দিকে ৮-১০টি মোটরসাইকেলযোগে দুর্বৃত্তরা বাড়ির ফটকের সামনে এসে দাঁড়ায়। সেখনে সাংবাদিক লিংকনের নাম ধরে ডাকতে থাকে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে। ফটক বন্ধ থাকায় তারা জোরে ধাক্কাধাক্কি করতে থাকে। একপর্যায়ে ভাঙার চেষ্টা করলে তিনি এগিয়ে গিয়ে গেট খুলে দেন।

এসময় ২০-২৫ জন যুবক ঘরে ঢুকে লিংকনকে খুঁজতে থাকে। তাকে না পেয়ে ঘরের আসবাবপত্র ভাঙচুর করে। এতে বাধা দিলে তারা তাকে এলোপাতাড়ি মারধর শুরু করে। দুর্বৃত্তরা রোকেয়া আকতারের গলায় থাকা স্বর্ণের চেইন ও কানের দুল ছিনিয়ে নেয়। এছাড়া আলমারিতে থাকা টাকা-পয়সাও নিয়ে যায়।

ঘটনার সময় ওই বাড়িতে ছিলেন সাংবাদিক লিংকনের বিশ্ববিদ্যালয় পড়ুয়া ভাগনি সোনিয়া সুলতানা। তিনি বলেন, ‘দুর্বৃত্তদের সবার মুখে মাস্ক পরা ছিল। তারা বাড়িতে ঢুকে মামাকে (লিংকন) খুঁজে না পেয়ে মামিকে ও তার কোলে থাকা শিশুসন্তানকে মারধর করে সোনার গয়না ছিনিয়ে নেয়। তারা আমাকেও মারধর করে এবং মামা কোথায় লুকিয়ে আছে জানতে চায়। ঘটনার পর থেকে আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।

সাংবাদিক সিরাজুদ্দৌলা লিংকন বলেন, ‘হামলার ঘটনার আগে বুধবার বিকেলে উপজেলা সদরে বৈষম্যবিরোধী ছাত্রদের ব্যানারে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়। ওই সমাবেশে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাতুল হাসান আমাকে জড়িয়ে বক্তব্য দেন। পরে তার নেতৃত্বে আমার বাড়িতে হামলা হয়েছে। আগেই আমি বাড়ি থেকে বের হয়ে আসায় প্রাণে রক্ষা পেয়েছি। তারা আমাকে হত্যার উদ্দেশ্যেই হামলা চালিয়েছিল। ঘটনার পর থেকে বাড়ির নারী-শিশুরা আতঙ্কে আছে। এ ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানাই।’

স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম শেখ বলেন, এভাবে রাতের আঁধারে কারো বাড়িতে হামলা ও নারী শিশুকে মারধর করা গুরুতর অপরাধ। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শাহ আলম বলেন, খবর পেয়ে সাংবাদিকের বাড়িতে পুলিশ সদস্যদের পাঠানো হয়। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

Check Also

স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

শেরপুর নিউজ ডেস্ক: চাঁদপুরের হাজীগঞ্জে স্ত্রী মরিয়ম বেগমকে (২৫) যৌতুকের দাবিতে হত্যার দায়ে স্বামী মো. …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 18 =

Contact Us