সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / ধুনটে পারিবারিক বিরোধের জের ধরে সংঘর্ষে দুই ভাই আহত

ধুনটে পারিবারিক বিরোধের জের ধরে সংঘর্ষে দুই ভাই আহত

শেরপুর নিউজ ডেস্ক:

বগুড়ার ধুনট উপজেলায় পারিবারিক বিষয়াদি নিয়ে পূর্ব বিরোধের জের ধরে সংঘর্ষে দুই ভাই আহত হয়েছে। আহতরা হলেন, উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের নয়াচান্দিয়ার গ্রামের মিজানুর রহমানের ছেলে আব্দুল কাদের (৪১) ও তার চাচাতো ভাই হোসেন মন্ডলের ছেলে আনোয়ার হোসেন (৪০)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার নয়াচানদিয়ার গ্রামের মোনছের আলীর ছেলে আব্দুর রাজ্জাকের সাথে তার চাচাতো ভাই আনোয়ার হোসেনের পারিবারিক বিষয়াদি নিয়ে পূর্ব থেকে বিরোধ রয়েছে। এই বিরোধের জের ধরে বুধবার সকাল ৯টায় নিজেদের বাড়িতে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় আব্দুল কাদের তার চাচাতো ভাই আব্দুর রাজ্জাকের পক্ষ নিলে আনোয়ার ও তার লোকজন আব্দুল কাদেরকে পিটিয়ে আহত করে। সংঘর্ষে উভয় পক্ষের ২ ভাই আহত হয়েছে।

এ ঘটনায় আব্দুর রাজ্জাক বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। ওই অভিযোগে আনোয়ার হোসেন সহ একই পরিবারের ৬জনকে আসামি করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল আলম বলেন, এ ঘটনায় এক পক্ষ থানায় লিখিত অভিযোগ দিয়েছে। ওই অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা গ্রহনের জন্য একজন পুলিশ কর্মকর্তাকে (এসাই) দায়িত্ব দেওয়া হয়েছে।

Check Also

শেরপুর হাইওয়ে পুলিশের উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন

শেরপুর নিউজ ডেস্ক: ‘ছাত্র জনতার অঙ্গীকার, নিরাপদ সড়ক হোক সবার’-স্লোগানকে সামনে রেখে বগুড়ার শেরপুরে হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × five =

Contact Us