সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / অতিরিক্ত আইজিপি হলেন ৬ কর্মকর্তা

অতিরিক্ত আইজিপি হলেন ৬ কর্মকর্তা

শেরপুর নিউজ ডেস্ক :
পুলিশের ডিআইজি পদমর্যাদার ৬ কর্মকর্তাকে অতিরিক্ত আইজিপি হিসেবে পদোন্নতি দিয়ে নতুন কর্মস্থলে পদায়ন করা হয়েছে। এদের মধ্যে তিনজনকে পুলিশের বিশেষ শাখা (এসবি), শিল্পাঞ্চল পুলিশ ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই এর প্রধান হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, পুলিশ সদরদপ্তরের ডিআইজি মো. আকরাম হোসেনকে অতিরিক্ত আইজিপি (চলতি দায়িত্ব) করে একই দায়িত্বে, পুলিশ সদর দপ্তরের ডিআইজি আবু নাছের মোহাম্মদ খালেদকে অতিরিক্ত আইজিপি করে একই দপ্তরে, গাজীপুর মহানগর পুলিশের কমিশনার (ডিআইজি) খোন্দকার রফিকুল ইসলামকে পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত আইজিপি, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের ডিআইজি মো. মোস্তফা কামালকে একই দপ্তরে, পুলিশ সদর দপ্তরের ডিআইজি মোসলেহ উদ্দিন আহমদকে পদোন্নতি দিয়ে একই দপ্তরে এবং শিল্পাঞ্চল পুলিশের ডিআইজি মো. ছিবগাত উল্লাহকে শিল্পাঞ্চল পুলিশের অতিরিক্ত আইজিপি পদে পদায়ন করা হলো।

এদিকে বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপার পদমর্যাদার ৩৫ জন কর্মকর্তাকে বিভিন্ন ইউনিটে পদায়ন করা হয়েছে। বৃহস্পতিবার পুলিশের আইজি মো. ময়নুল ইসলামের সই করা এক প্রজ্ঞাপনে এই পদায়ন করা হয়।

Check Also

ঘূর্ণিঝড় দানা’র প্রভাবে জলোচ্ছ্বাসের শঙ্কা ১৪ জেলায়

শেরপুর নিউজ ডেস্ক: বঙ্গোপসাগরে সৃষ্টি হওয়া ঘূর্ণিঝড় দানা’র প্রভাবে উপকূলীয় ১৪ জেলায় জলোচ্ছ্বাস হতে পারে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − 9 =

Contact Us