Home / বিনোদন / দক্ষিণের যাত্রায় দিশা পাটানি

দক্ষিণের যাত্রায় দিশা পাটানি

শেরপুর নিউজ ডেস্ক:

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দিশা পাটানি। সম্প্রতি দক্ষিণে পা রাখলেন তিনি। দক্ষিণের জনপ্রিয় অভিনেতা সূরিয়ার সঙ্গে ‘কাঙ্গুভা’ সিনেমায় প্রথমবার জুটি বাঁধলেন এই অভিনেত্রী। তামিল সিনেমাটি মুক্তি পাবে ১৪ নভেম্বর। এরই মধ্যে ট্রেলার-গান প্রকাশিত হয়েছে, দর্শকের সাড়াও পেয়েছে বেশ।

প্রায় ৩৫০ কোটি রুপি বাজেটের সিনেমাটিতে আরও অভিনয় করেছেন-ববি দেওল, জগপতি বাবু, যোগি বাবু প্রমুখ। সিনেমাটি প্রসঙ্গে দিশা বলেন, ‘এ সিনেমার অংশ হতে পেরে আমি ভীষণ আনন্দিত ও কৃতজ্ঞ। এখানে ববি দেওল, সূরিয়া স্যারের মতো অভিনেতাদের সাথে কাজ করেছি। শুটিংয়ের সময়টাকে খুব এনজয় করেছি। শুটিংয়ের প্রত্যেকটি দিন আমার জন্য ছিল শিক্ষণীয়, মনে হতো আমি কর্মশালায় যাচ্ছি। অসাধারণ নির্মাতা-সহশিল্পীর সঙ্গে কাজ করেছি। কাজ করতে গিয়ে আমরা একটা পরিবারের মতো হয়ে গেছি। প্রত্যেকে আমার খেয়াল রেখেছেন।’

‘কাঙ্গুভা’ নির্মাণ করেছেন শিবা। আগস্টে ট্রেলার প্রকাশিত হয়েছে। গল্পের প্লট, নির্মাণশৈলী থেকে শিল্পীদের অভিনয়-সবই আকৃষ্ট করেছে দর্শককে।

২০১৬ সালের ‘এমএস ধোনি-দ্য আনটোল্ড স্টোরি’-তে অভিনয় করে দিশা পাটানি আলোচনায় আসেন। তারপর থেকে কাজ এবং অন্যান্য বিষয়ে বরাবরই তিনি আছেন অনুরাগীদের আলোচনায়।

Check Also

সেরা দশে কেবল নিলয়-হিমির‘বংশগত জমিদার’

শেরপুর নিউজ ডেস্ক: দেশের চলমান অবস্থার কারণে কমছিল ইউটিউব নাটকের ভিউ। গত সেপ্টেম্বর থেকে আবারও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + seventeen =

Contact Us