Home / অপরাধ জগত / ভাত রান্নায় দেরি হওয়ায় স্ত্রীকে হত্যা, স্বামী আটক

ভাত রান্নায় দেরি হওয়ায় স্ত্রীকে হত্যা, স্বামী আটক

শেরপুর নিউজ ডেস্ক:

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ভাত রান্না করতে দেরি হওয়ায় স্ত্রীকে হত্যার পর মরদেহ নদীতে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে ইয়াসিন নামে এক ব্যক্তির বিরুদ্ধে। শুক্রবার (২৫ অক্টোবর) সকালে উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের ধনাগোদা নদীর নবুরকান্দি বেড়িবাঁধের সঙ্গে টেম্পু স্টেশন নদী থেকে ফেরদৌসী আক্তার আন্না নামে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় ইয়াসিন নামে ওই ব্যক্তিকে আটক করছে পুলিশ।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, ভাত রান্না করতে দেরি কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে ইয়াসিন ও তার স্ত্রী ফেরদৌসীর মধ্যে কথা কাটাকাটির হয়। এক পর্যায়ে ইয়াসিন রাগান্বিত হয়ে ফেরদৌসীকে শ্বাসরোধে হত্যা করে এবং তার মরদেহ নদীতে ফেলে দেয়। শুক্রবার সকালে স্থানীয়রা নদীর পাড়ে মরদেহ দেখে পুলিশকে খবর দেয়।

ফেরদৌসী বড় বোন মনোয়ারা জানান, আমার ছোট বোনের স্বামীর সঙ্গে অন্য মেয়ের পরকীয়ার সম্পর্ক ছিল। আমার বোন তা জানতে পারলে এবং এতে বাধা দিলে তাকে প্রতিনিয়ত মারধর করত ইয়াসিন। কিছুদিন আগেও পরকীয় করতে গিয়ে ধরা পড়ে জরিমানা দিয়েছে সে।

তিনি আরও জানান, বৃহস্পতিবার রাত ৩টার দিকে ইয়াসিন আমার মাকে ফোন দিয়ে বলে, আপনার মেয়েকে খুঁজে পাচ্ছি না, আপনাদের বাড়িতে গিয়েছে কিনা। আমরা ভোরে ওই বাড়িতে গিয়ে দেখি ঘরের দরজায় তালা। পরে লোকমুখে শুনতে পাই আমার বোনকে মেরে নদীর তীরে ফেলে রেখেছে।

ফেরদৌসীর বড় ছেলে আব্দুল্লাহ জানায়, ভাত খাইতে গেলে আমার আব্বু রাতে আম্মুকে গলা টিপে হত্যা করে অটোরিকশায় করে আম্মুকে নিয়ে গিয়ে নদীতে ফেলে দেয়।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রবিউল হক জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী মো. ইয়াছিনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Check Also

সোনাতলায় তুহিন বাদশা হত্যা মামলার দুই পলাতক আসামি গ্রেপ্তার

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার সোনাতলায় তুহিন বাদশা হত্যা মামলার অন্যতম দুই আসামিকে থানা পুলিশ র‌্যাব’র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 19 =

Contact Us