সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / জনপ্রশাসন সংস্কার কমিশনে নতুন ৩ মুখ

জনপ্রশাসন সংস্কার কমিশনে নতুন ৩ মুখ

শেরপুর নিউজ ডেস্ক:
আবদুল মুয়ীদ চৌধুরীর নেতৃত্বে জনপ্রশাসন সংস্কার কমিশনে যুক্ত হল নতুন ৩ মুখ। তারা তিন জনই অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা। এর ফলে কমিশনের সদস্য সংখ্যা ১১ জনে উন্নীত হয়েছে। এ বিষয়ে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে বৃহস্পতিবার (২৪ অক্টোবর) প্রজ্ঞাপন জারি করা হয়।

তারা হলেন অধ্যাপক সৈয়দা শাহিনা সোবহান (বিসিএস-স্বাস্থ্য), ফিরোজ আহমেদ (বিসিএস-অডিট অ্যান্ড অ্যাকাউন্টস) ও খোন্দকার মোহাম্মদ আমিনুর রহমান (বিসিএস-শুল্ক ও আবগারি)

গণমুখী, জবাবদিহিমূলক, দক্ষ ও নিরপেক্ষ জনপ্রশাসন গড়ে তুলতে সাবেক আমলা ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের চেয়ারম্যান আবদুল মুয়ীদ চৌধুরীর নেতৃতে জনপ্রশাসন সংস্কার কমিশন গঠন করা হয়।

কমিশনের অন্য সদস্যরা হলেন সাবেক সচিব ড. মোহাম্মদ তারেক ও ড. মোহাম্মদ আইয়ুব মিয়া, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মো. মোখলেস উর রহমান, সাবেক অতিরিক্ত সচিব ড. মো. হাফিজুর রহমান ভূঁইয়া ও সাবেক যুগ্ম সচিব ড. রিজওয়ান খায়ের, ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ড. আকা ফিরোজ আহমদ ও একজন ছাত্র প্রতিনিধি।

Check Also

মোহাম্মদপুরের হাউজিংগুলোয় বসছে অস্থায়ী সেনা ক্যাম্প

শেরপুর নিউজ ডেস্ক: রাজধানীর মোহাম্মদপুরের হাউজিংগুলোতে বাংলাদেশ সেনাবাহিনীর অস্থায়ী ক্যাম্প বসছে। ছিনতাই, চাঁদাবাজি, ডাকাতি ছাড়াও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − 9 =

Contact Us