সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / ম্যাকাওকে ৭ গোলে বিধ্বস্ত করলো বাংলাদেশ

ম্যাকাওকে ৭ গোলে বিধ্বস্ত করলো বাংলাদেশ

শেরপুর নিউজ ডেস্ক:

২০২৫ এএফসি অনূর্ধ্ব-১৭ এশিয়ান কাপের বাছাই পর্বে নিজেদের তৃতীয় বড় জয় পেয়েছে বাংলাদেশ। ম্যাকাওয়ের জালে রীতিমতো গোল উৎসব করেছে বাংলার যুবারা। শুক্রবার (২৫ অক্টোবর) কম্বোডিয়ায় ম্যাকাওকে ৭-০ গোলে বিধ্বস্ত করেছে লাল-সবুজের প্রতিনিধিরা।

ম্যাচে হ্যাটট্রিকসহ চার গোল করেন নুরুল হুদা ফয়সাল। এ ছাড়া মানিক দুটি ও রিফাত করেন একটি গোল। এই জয়ে গ্রুপ রানার্সআপ হওয়ার লড়াইয়ে টিকে থাকল সাইফুল বারী টিটুর শিষ্যরা। বাছাইপর্বের দশটি গ্রুপ চ্যাম্পিয়ন ও সেরা পাঁচ রানার্স আপ আগামী বছর চূড়ান্ত পর্বে খেলবে। বাছাইপর্বে তিন ম্যাচে বাংলাদেশের পয়েন্ট ৬।

ম্যাচে প্রথম গোল পেতে বেশ লম্বা সময় অপেক্ষা করতে হয়েছে বাংলাদেশকে। ৪০ মিনিটে প্রথম গোলের দেখা পায় বাংলার যুবারা। ফয়সালের গোলে লিড নিয়েই বিরতিতে যায় বাংলাদেশ।

 

বিরতি থেকে ফিরে ম্যাকাওয়ের জালে গোল উৎসব শুরু করে লাল-সবুজের প্রতিনিধিরা। মানিক ৬৬ মিনিটে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। এরপর ৭১ থেকে ৭৫ মিনিটে আরও তিন গোল করে বাংলাদেশ। ৮২ মিনিটে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন ফয়সাল।

৮৩ মিনিটে ম্যাকাওয়ের কফিনে শেষ পেরেক ঠোকেন হ্যাটট্রিক ম্যান ফয়সাল। শেষ পর্যন্ত ৭-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

Check Also

মিরপুর টেস্টে দক্ষিণ আফ্রিকার কাছে ৭ উইকেটে হারলো বাংলাদেশ

শেরপুর নিউজ ডেস্ক: মিরপুর টেস্টে দক্ষিণ আফ্রিকার কাছে ৭ উইকেটে হেরেছে বাংলাদেশ। বাংলাদেশের দেওয়া ১০৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − two =

Contact Us