Home / বগুড়ার খবর / আদমদীঘিতে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৩

আদমদীঘিতে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৩

আদমদীঘি( বগুড়া) সংবাদদাতা:

বগুড়ার আদমদীঘিতে ডাকাতির প্রস্তুতিকালে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছে থেকে ডাকাতির প্রস্তুতির সরঞ্জাম রশি, হাসুয়া, বাঁশের লাঠি, ছোট-বড় ধারালো হ্যাঁকসো ব্লেড ও করাত উদ্ধার করা হয়। শনিবার দুপুরে আইনি প্রক্রিয়া শেষে তাদের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার গোপালপুর নয়াপাড়া গ্রামের মৃত ফকির শেখের ছেলে মনোয়ার হোসেন (২৯), বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার চৌহমুহনি বানিয়াদীঘি গ্রামের বাবু প্রামানিকের ছেলে নয়ন ইসলাম (২৫) ও বগুড়া সদর উপজেলার গোদারপাড়া এলাকার জাহিদুল ইসলামের ছেলে নুর আলম (২৪)।

 

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, শুক্রবার রাতে উপজেলার কুন্দগ্রাম ইউপির চেচুয়া গ্রামের বানিয়া পুকুর নামক স্থানে কুন্দগ্রাম-চৌহমুহনি পাকা রাস্তার উপর বেশ ক’জন ডাকাত দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৩ জন ডাকাতকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছে থেকে ডাকাতির প্রস্তুতির সরঞ্জাম ১টি রশি, ২টি হাসুয়া, ৩টি বাঁশের লাঠি, ৭টি ছোট-বড় ধারালো হ্যাঁকসো ব্লেড ও একটি করাত এবং ব্যাগ উদ্ধার করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

Check Also

বগুড়ায় চিকিৎসকদের সাথে জামায়াত আমীরের মতবিনিময় সভা

  বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডাঃ শফিকুর রহমান শনিবার দুপুর দেড়টায় স্থানীয় একটি হোটেলে চিকিৎসকদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + 15 =

Contact Us