Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে উপজেলা বিএনপির কর্মী সমাবেশ অনুষ্ঠিত

ধুনটে উপজেলা বিএনপির কর্মী সমাবেশ অনুষ্ঠিত

এম,এ রাশেদ: ধুনট উপজেলা বিএনপির কর্মী সমাবেশ শনিবার (২৬ই অক্টোবর) বিকেলে বগুড়া ধুনট সরকারি নঈম উদ্দিন পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়েছে।

ধুনট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব একে,এম তৌহিদুল আলম মামুনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র রেজাউল করিম বাদশা।

এসময় তিনি বলেন,গত ৫ আগস্ট এদেশে রাজনৈতিক পটপরিবর্তন হয়েছে। জনগণ হচ্ছে বিএনপির শক্তির উৎস। আমরা বিএনপির নেতাকর্মী যদি এ কথাটা বিশ্বাস করে থাকি, তাহলে এদেশের জনগণের চিন্তা চেতনার কথা মাথায় নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে। বিএনপি নেতাকর্মীদের আগে দেশের জনগণের আস্থা অর্জন করতে হবে। জনগনের বিশ্বাস অর্জন করতে হবে। জনগণের আস্থা ও বিশ্বাস অর্জনের মধ্যে বিএনপির ভবিষ্যৎ লুকায়িত আছে। বিএনপির দুঃসময়ে তৃণমূল নেতাকর্মীরাই দলের পক্ষে থেকে সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করেছেন। তৃণমূলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থেকে সেই সময় সব ষড়যন্ত্র প্রতিহত করেছেন। তৃণমূল নেতাকর্মীরা হলেন বিএনপির প্রাণ।

সমাবেশ প্রধান বক্তার বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোশারফ হোসেন (সাবেক এমপি) বলেন, বছরের পর বছর ধরে আন্দোলন সংগ্রাম, ত্যাগ, বঞ্চনা সহ্য করে বিএনপি জনগণের যে আস্থা ও ভালোবাসা অর্জন করেছে, তা দলের কিছু বিপথগামীর হঠকারিতায় ক্ষতিগ্রস্ত হবে, সেটা কোনোভাবেই সহ্য করা হবে না, তিনি যেই হোন না কেন। তিনি বলেন, ‘আপনারা দলের ভাবমূর্তি বিনষ্টকারীদের চিহ্নিত করুন, প্রতিরোধ করুন, দল তাঁদের শুধু বহিষ্কারের অঙ্গীকারই নয়, তাঁদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিবে।

বিএনপি’র দলীয় সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে ধুনট উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি আবুল মুনছুর আহমেদ পাশার সঞ্চালনায় কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, বগুড়া জেলা বিএনপির সহ-সভাপতি এম,আর ইসলাম স্বাধীন, অ্যাডভোকেট হামিদুল হক চৌধুরী হিরো, মাফতুল আহমেদ খান রুবেল, বগুড়া জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক নাজমা আকতার।

এছাড়াও উপস্থিত ছিলেন ধুনট পৌর বিএনপির মাহবুব হোসেন চঞ্চল, উপজেলা বিএনপির সহ-সভাপতি মোঃ আনিছুর রহমান বাদশা, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদ সাইফুল ইসলাম ভেটু তালুকদার, সাংগঠনিক সম্পাদক মোঃ আপেল মাহমুদ, মুনজিল হক, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান ও সাহিদ মাহমুদ সুমন, ধুনট উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও উপজেলা যুবদলের আহ্বায়ক মোহাম্মদ আলী জন, পৌর যুবদলের আহ্বায়ক আবু তালহা শামিম, যুগ্ম আহ্বায়ক আহ্বায়ক আব্দুল হালিম, এলাঙ্গী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত প্যালেন চেয়ারম্যান শাহাদাৎ হোসেন পিস্টন, উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, ধুনট উপজেলা ছাত্রদলের নেতা সাইদুজ্জামান (নোমান), পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক মোঃ ইয়াকুব আলী, ধুনট উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা এস, এম রানাসহ ধুনট উপজেলা ও পৌর বিএনপির সকল পর্যায়ে নেতাকর্মীসহ ১০টি ইউনিয়নের বিএনপির নেতা কর্মীরা।

Check Also

ধুনট থানায় নবাগত ওসির যোগদান

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) পদে যোগদান করেছেন মো: সাইদুল আলম। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − 9 =

Contact Us