Home / বিনোদন / সপ্তাহে একদিন মন ভরে ভাত খান অভিনেত্রী শবনম বুবলী

সপ্তাহে একদিন মন ভরে ভাত খান অভিনেত্রী শবনম বুবলী

শেরপুর নিউজ ডেস্ক:
দীর্ঘদিন ধরেই কোনো সিনেমায় দেখা যাচ্ছে না ঢালিউডের আলোচিত অভিনেত্রী শবনম বুবলীকে। সর্বশেষ ‘জংলী’ সিনেমায় দেখা গিয়েছিল তাকে। তবে তার এই ফ্রি সময়টুকুতে বসে নেই বুবলী। তাই ছেলে শেহজাদ খান বীরকে নিয়ে কয়েকদিনের জন্য বেড়াতে চলে গেলেন।

ঘোরাঘুরির ফাঁকে নিজের পছন্দের খাবারের কথা জানালেন তিনি। সম্প্রতি বুবলী তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে খাবার খাওয়ার সময়কার একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানেই তার প্রিয় সব খাবারের কথা তুলে ধরেন তিনি। একই সঙ্গে সবাইকে মন ভরে খাওয়ার পরামর্শও দিয়েছেন এই তারকা।

এমনিতে বেশ স্বাস্থ্যসচেতন চিত্রনায়িকা শবনম বুবলী। ফিটনেস ধরে রাখতে নিয়মিত ব্যায়ামাগারে সময় দিলেও সপ্তাহের একটি দিন মন ভরে খেয়ে থাকেন বলে জানালেন এই তারকা। প্রতিনিয়ত নিরীক্ষাধর্মী খাবারের স্বাদ গ্রহণ করেন বলেও জানান বুবলী।

একটি রেস্তোরাঁয় বাহারি পদের খাবারের টেবিলে বসে আছেন বুবলী। খাচ্ছেন আর ফাঁকে ফাঁকে বলছিলেন নিজের পছন্দের সব খাবারের কথাও।

বুবলী বললেন, ‘খাবারের ক্ষেত্রে আমি এক্সপেরিমেন্ট করি। তবে এক্সপেরিমেন্টাল খাবারের চেয়ে বাংলাদেশের খাবার আমার বেশি প্রিয়। এর মধ্যে ভাত, ভর্তা সবচেয়ে প্রিয়। অনেক খাই। সামনে আমার ভিডিওতে এসব খাবারও দেখবেন। এমনিতে ডায়েট করলেও ফ্রাইডেতে নো ডায়েট।’

প্রিয় সব খাবারের মধ্যে নিজের সবচেয়ে প্রিয় কোনটি তা-ও জানিয়ে দিলেন বুবলী। বললেন, ‘সাদা ভাত আমার চাই-ই চাই। যত কিছুই খাই না কেন, সাদা ভাত ছাড়তে পারি না। শত ডায়েটেও সাদা ভাত খেতে হয়ই। আমি ভাত খেতে খুব ভালোবাসি। ম্যাঙ্গো স্টিকি রাইসও বেশ ভালো লাগে। এবং কোকোনাট মিল্ক।’

শুধু অভিনয়েই নয়, রান্নার ব্যাপারেও বেশ খুঁতখুঁতে তিনি। ভালোবাসেন নিজ হাতে রান্না করতে। ব্যস্ততার কারণে সব সময় তা সম্ভব হয়ে ওঠে না। তবে একটু অবসর মিললেই ঢুকে যান রান্নাঘরে, তার পছন্দমতো রান্না নিজ হাতে রেঁধে খাওয়ান সবাইকে।

বুবলী খেতে ভালোবাসেন। আর এ কারণে খাবারের স্বাদের ব্যাপারেও তিনি বেশ সচেতন। একটু ঝালজাতীয় খাবার তার বিশেষ পছন্দ। তার হাতে রান্না করা ঝাল গরুর মাংস খেতে ভালোবাসেন কাছের মানুষেরা, এমনটাই জানিয়েছিলেন গণমাধ্যমকে।

যেহেতু বুবলী ঝাল-ঝোলজাতীয় খাবার খেতে ভালোবাসেন, তাই তেল ব্যবহারেও খেয়াল রাখেন তিনি। এড়িয়ে চলেন সয়াবিন তেলের ব্যবহার। এর বদলে রান্নায় ব্যবহার করেন জলপাই তেল, না হলে শর্ষের তেল। তাই ঝাল-ঝাল, ঝোল-ঝোল খাবার খেলেও স্বাস্থ্যে তার খুব একটা ক্ষতিকর প্রভাব পড়ে না বলেও জানান বুবলী।

Check Also

শাকিরার বিরুদ্ধে গান চুরির অভিযোগ টেলর ভক্তদের

শেরপুর নিউজ ডেস্ক: কলাম্বিয়ান পপতারকা শাকিরা মঞ্চ উঠলেই শত শত সংগীতপ্রেমীর হৃদয়ে দোলা লাগে। সুরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 7 =

Contact Us