সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / মোহাম্মদপুরের হাউজিংগুলোয় বসছে অস্থায়ী সেনা ক্যাম্প

মোহাম্মদপুরের হাউজিংগুলোয় বসছে অস্থায়ী সেনা ক্যাম্প

শেরপুর নিউজ ডেস্ক: রাজধানীর মোহাম্মদপুরের হাউজিংগুলোতে বাংলাদেশ সেনাবাহিনীর অস্থায়ী ক্যাম্প বসছে। ছিনতাই, চাঁদাবাজি, ডাকাতি ছাড়াও যেকোনো ধরনের সন্ত্রাসী কার্যক্রম প্রতিরোধে এ ক্যাম্প বসানো হচ্ছে।

রোববার (২৭ অক্টোবর) থেকে এসব ক্যাম্প বসিয়ে ওই এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সার্বক্ষণিক কাজ করবেন সেনাসদস্যরা।

শনিবার (২৬ অক্টোবর) রাত ১টার দিকে মোহাম্মদপুরে যৌথ অভিযান শেষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ২৩ ইস্ট বেঙ্গল ব্যাটালিয়নের উপঅধিনায়ক মেজর নাজিম আহমেদ।

তিনি জানান, মোহাম্মদপুর এলাকায় ২৭ থেকে ২৮টি কিশোর গ্যাংয়ের তথ্য পেয়েছে সেনাবাহিনী। দু-তিনটি হাউজিং এলাকার মধ্যে একটি করে এমন অস্থায়ী ক্যাম্প তৈরি করা হবে, যেখান থেকে সেনাবাহিনীর সদস্যরা পুরো এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করবেন।

এদিকে শনিবার সেনাবাহিনী এক অভিযানে বসিলা সুপারশপে চাঞ্চল্যকর দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় দুজনসহ মোট ৪৬ জনকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

এ বিষয়ে মেজর নাজিম বলেন, ‘ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেওয়ার পর থেকে এখন পর্যন্ত আমরা ১৯৭ জনকে আটক করেছি। মোহাম্মদপুরে ২৭টি গ্যাংয়ের সন্ধান পেয়েছি। এর মধ্যে জেনেভা ক্যাম্পেই প্রায় ৩০-৪০ শতাংশ রয়েছে।’

Check Also

ভুয়া মুক্তিযোদ্ধার সনদ বাতিল হচ্ছে

শেরপুর নিউজ ডেস্ক: শেখ হাসিনার টানা তিন মেয়াদে কমবেশি ১৮ হাজার ব্যক্তির নামে মুক্তিযোদ্ধার গেজেট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × five =

Contact Us